ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু 

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু 

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরের দিন চিকিৎসাধীন অবস্থায় মো. কামরুল হাসান (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ মে) সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এর আগে রোববার বিকালে কচুয়া উপজেলার কালিয়াপাড়া-কচুয়া সড়কের রহিমানগর এলাকায় মোটরসাইকেল ও সিএনজিচালিত স্কুটারের সংর্ঘষে তিনি গুরুতর আহত হন।

নিহত কামরুল হাসান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার উনকোট গ্রামের মো. আব্দুল কাদের সওদাগরের ছেলে বড় ছেলে। চাঁদপুর সরকারি কলেজে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন কামরুল।

জানা গেছে, কামরুল হাসান পরিবারের বড় ছেলে হওয়ায় জীবিকার তাগিদে পড়ালেখার পাশাপাশি সে একটি বেসরকারি কুরিয়ার সার্ভিস ও অনলাইন নিউজ পোর্টাল ‘আরকে নিউজ ৭১’ কর্মরত ছিলেন। রবিবার বিকেলে কুরিয়ারের পার্সেল নিয়ে কচুয়া যাওয়ার উদ্দেশ্যে হাজীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে রওনা হলে পথিমধ্যে রহিমানগর এলাকায় সিএনজিচালিত একটি স্কুটারের সঙ্গে তার মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহন হন কামরুল। পরে ওই এলাকার লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার্ড করেন। এরপর ওইদিন রাতেই তার ব্রেইনের অপারেশন করে নিবিড় পর্যবেক্ষন রাখেন চিকিৎসক। পরের দিন সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মৃত্যুর খবর পেয়ে পরিবারের মাঝে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সোমবার দুপুরে ওই বাড়িতে গিয়ে দেখা গেছে, ছেলেকে হারিয়ে বার বার মুর্চা যান শোকাহত মা। তিনি ছেলের শোকে পরিচিত-অপরিচিত সকলের মুখের দিকে তাকিয়ে থাকেন এবং কিছুক্ষণ পর পর জ্ঞান হারান।

এদিকে নবীন সংবাদকর্মীর মৃত্যুতে সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত